২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

টাকা না দেয়ায় ম্যাচ আটকে রাখলেন যুবরাজ-পেরেরা-বেইলিরা

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০১৯

টাকা না দেয়ায় ম্যাচ আটকে রাখলেন যুবরাজ-পেরেরা-বেইলিরা

বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগ যেমন বেড়েছে, তেমনই বেড়েছে খেলোয়াড়দের পাওনা বকেয়া রাখার প্রবণতা। কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি নামে একটি টুর্নামেন্টে টাকার ঝনঝনানি শুনেই খেলতে গিয়েছিলেন যুবরাজ সিং, থিসারা পেরেরা, জর্জ বেইলির মতো বড় তারকারা। কিন্তু সেখানেও টাকা নিয়ে ঝামেলা শুরু হলো।

পাওনা আদায় না হওয়ায় খেলোয়াড়দের আন্দোলনে বুধবার টরোন্টো ন্যাশনাল আর মনট্রিল টাইগারের ম্যাচটি বাতিল হতেই বসেছিল। শেষ পর্যন্ত দুই পক্ষের আলাপ আলোচনার পর দুই ঘন্টা দেরিতে ম্যাচটি শুরু হয়। টরেন্টো ন্যাশনাল দলটির নেতৃত্ব দেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং। মনট্রিল টাইগারের অধিনায়কত্বে জর্জ বেইলি। বুধবার ম্যাচের আগে দুই দলই মাঠে যেতেই অস্বীকৃতি জানায়। পাওনা আদায় না হওয়ায় তারা শুরুতে টিম হোটেল থেকে স্টেডিয়ামে আসার বাসে উঠতেও রাজি হননি।

শেষ পর্যন্ত সমঝোতা হওয়ায় দুই ঘন্টা দেরিতে ম্যাচটি শুরু হয়। আসল ঘটনা এড়িয়ে যেতে আয়োজকরা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করে জানান, টেকনিক্যাল কারণে ম্যাচ শুরু হতে দেরি হয়েছে।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে রদ্রিগো থমাস (৫৬ বলে ৭০) আর হেনরিক ক্লাসেনের (৩৪ বলে হার না মানা ৬৪) ব্যাটে চড়ে ৫ উইকেটে ১৮৯ রানের পুঁজি দাঁড় করায় টরেন্টো ন্যাশনালস। জবাবে ইনিংসের ৩ বল বাকি থাকতেই ১৫৪ রানে গুটিয়ে যায় মনট্রিল টাইগারের ইনিংস। ম্যাথিউ ক্রস ২৬ বলে ৩৯ আর দিনেশ চান্দিমাল ৩১ বলে করেন ৩৬ রান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।