১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

‘সাহো’তে অভিনয়ের জন্যে ৭ কোটি রুপি পাবেন শ্রদ্ধা

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০১৯

‘সাহো’তে অভিনয়ের জন্যে ৭ কোটি রুপি পাবেন শ্রদ্ধা

যুগের সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে সিনেমা তৈরির ব্যয়। আজ দশ কোটি তো আগামীকাল ২০ কোটি এমনই পাল্লা দিয়ে নির্ধারণ করা হচ্ছে সিনেমার বাজেট। অনেক ক্ষেত্রে বাজেটের ওপর নির্ভর করে আসে সিনেমার সফলতা। তবে বাজেট নির্ধারণের দিক থেকে বেশ এগিয়ে তেলেগু ইন্ডাস্ট্রি। প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত নতুন ছবি ‘সাহো’ তে বেশ বড় বাজেট করেছে তারা। একটি অ্যাকশন দৃশ্য শুট করতেই খরচ হয়েছে ৭০ কোটি রুপি। তবে এই সব ছবির তারকারা ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়েও কৌতূহল সিনেমাপ্রেমীদের মনে।

শোনা যাচ্ছে, ‘সাহো’তে অভিনয়ের জন্যে পাহাড়সমান পারিশ্রমিক দাবি করেছেন প্রভাস। এখানেই শেষ নয়। প্রি-রিলিজ ব্যবসার লাভের ৫০ শতাংশও নেবেন বাহুবলি খ্যাত এই অভিনেতা।অন্যদিকে এই ছবি দিয়ে তেলুগু সিনেমা জগতে পা রাখতে চলেছেন শ্রদ্ধা কাপুর। আর এই ছবির জন্যে তার পারিশ্রমিক ধরা হয়েছে ৭ কোটি রুপি। এই মুহূর্তে ভারতের সবচেয়ে দামি অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি।অ্যাকশনে ভরপুর সুজিত পরিচালিত এই ছবি তিনটি ভাষায় মুক্তি পাবে। সবকিছু ঠিক থাকলে দর্শকরা  আগামী ৩০ আগস্ট ভারতীয় প্রেক্ষাগৃহে ছবিটি উপভোগ করতে পারবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।