১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

পাত্র খুঁজছেন নায়িকা তামান্না

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ , আগস্ট ৯, ২০১৯

পাত্র খুঁজছেন নায়িকা তামান্না

ভারতীয় সিনে তারকাদের বিয়ে করা, না করা নিয়ে সব সময় গুঞ্জন আর গুজবের অন্ত নেই। এই অভিনেতী বিয়ে করছেন, অমুক নায়িকার ঘর ভাঙছে- এ রকম নানান গল্প হরহামেশাই শোনা যায়।

সম্প্রতি শোনা যাচ্ছে বিয়ের করতে চাচ্ছেন ‘বাহুবলী: দ্য বিগিং’ তারকা অভিনেত্রী তামান্না ভাটিয়া।

তবে পছন্দের কোনও পাত্র না থাকায় বিপত্তিতে পড়েছেন তিনি। পরিবারের সদস্যদের ওপর বিয়ের দায়িত্ব ছেড়ে দিয়েছেন এই নায়িকা।

এইতো কিছুদিন আগে ভারতের মুম্বাইয়ে বিলাসবহুল বাংলো কিনে খবরের শিরোনাম হয়েছিলেন তামান্না। জানা যায়, শূন্য বাড়ি পূর্ণ করতে বিয়ে করতে চলেছেন তিনি। পাত্র খোঁজা শুরু করেছেন তার মা রজনী ভাটিয়া। বাবা-মায়ের ওপর পাত্র নির্বাচনের দায়িত্ব ছেড়ে দিয়েছেন অভিনেত্রী।

এর আগে গুঞ্জন শোনা যায়, এক ডাক্তারের সঙ্গে তার প্রেম ছিল। যদিও তামান্না কখনই তা স্বীকার করেন নি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিতে বিয়ে করবেন না বলে জানান নায়িকা।

২০১৩ সালে পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্নার সম্পর্ক আছে বলে গুঞ্জন শোনা যায়। তাদের নাকি একসঙ্গে একটি গহনার দোকানে দেখা গিয়েছিল। আব্দুল রাজ্জাককে তামান্না বিয়ে করেছেন বলে পড়ে গুজব রটে। তবে সে সময় তামান্না জানান, একটি গহনার দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন তারা। সেখানে তাদের আলাপ ও বন্ধুত্ব হয়। এর বেশি কিছু নয়।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘চান্দ সা রোশন চেহরা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তামান্না ভাটিয়া। একই বছরে তার যাত্রা শুরু হয় তেলেগু ও তামিল ছবিতে। তামান্না অভিনীত ছবিগুলোর মধ্যে ‘রাছা’ (২০১২), ‘ক্যামেরাম্যান গঙ্গা থো রামবাবু’ (২০১২), ‘থাডাকা’ (২০১৩), ‘আগাড়–’ (২০১৪), ‘বাহুবলী’ (২০১৫), ‘বেঙ্গল টাইগার’ (২০১৫), ‘ওপিরি’ (২০১৬) এবং ‘বাহুবলী-টু’ (২০১৭) অন্যতম।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।