১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বিকিনি পরতে ব্যক্তিত্ব লাগে

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ , আগস্ট ১০, ২০১৯

বিকিনি পরতে ব্যক্তিত্ব লাগে

ইয়াশ রাজ ফিল্মসের মতো বড় ব্যানারের দুটি সিনেমার নায়িকা বাণী কাপুর। বক্স অফিসে এর কোনোটিই সাফল্য পায়নি। সামনে আসছে একই সংস্থার বড় বাজেটের সিনেমা ‘ওয়ার’। সঙ্গে আছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ।

কিছুদিন আগে নতুন সিনেমাটি টিজার প্রকাশ হয়। সেখান গোলাপি বিকিনি পরে উত্তাপ ছড়িয়েছেন বাণী। তার মতে, এ ধরনের পোশাক পরতে আত্মবিশ্বাস লাগে। সেটা নাকি বাণীর মধ্যে পুরো মাত্রায় আছে।

আনন্দবাজার পত্রিকাকে তিনি বলেন, ‘‘আমি এ জন্য অনেক কসরত করেছি। টানা দশ সপ্তাহ ধরে নিজেকে তৈরি করেছি। তবে শুধু বিকিনি পরার মতো চেহারা তৈরি করলেই হয় না, ব্যক্তিত্বও থাকতে হবে। শুধু সিনেমার প্রয়োজনে নয়, ভবিষ্যতেও আমি নিজের ফিগার মেনটেইন করতে চাই।’’

সঙ্গে যোগ করেন, ‘‘ভারতীয় পোশাকের প্রতি আমি খুবই শ্রদ্ধাশীল ও স্বচ্ছন্দ। আমার প্রিয় রং লাল।’’

‘ওয়ার’-এ তিনি দুই সুদর্শন নায়ক হৃতিক ও টাইগারের সঙ্গে কাজ করেছেন। অফস্ক্রিন কেমন লাগল দু’জনকে? ‘‘দুজনেই ভীষণ ভালো মনের মানুষ আর খুবই মিশুক’’, বললেন বাণী।

হৃতিক প্রসঙ্গে বললেন, ‘‘হৃতিক সত্যিই যে কত ভালো অভিনেতা, সামনে না দেখলে বুঝতে পারতাম না। ভীষণ পরিশ্রম করে সেটে। আমি নিজেও দর্শক হিসেবে ওদের সঙ্গে নিজের এই ছবি দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছি।’’

তবে হৃতিক ও টাইগারের মধ্যে তুলনার প্রসঙ্গে বললেন, তারা ‘অ্যামেজ়িং অ্যাক্টর’।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।