১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন সাকিব-মুশফিকরা

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ , আগস্ট ১১, ২০১৯

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন সাকিব-মুশফিকরা

রাত পোহালেই রাত পোহালেই ত্যাগের ঈদ, আনন্দের ঈদ। সবাই এখন ব্যস্ত সময় পার করছে শেষ মুহূর্তের গোছগাছ সেরে নেয়ার জন্য। ঈদুল আযহার বিশেষত্ব কোরবানি। এর মাঝেই একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে নিতেও ভুলছেন না কেউ।

যেমনটা ভোলেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকারা। মহান ঈদুল আযহার অন্তর্নিহিত তাৎপর্যের দিকে গুরুত্ব দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিন্ন ভিন্ন বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন তারা।

নিজের স্ত্রী-পুত্রের সঙ্গে একটি ছবি আপলোড করে মুশফিকুর রহীম লিখেছেন, ‘সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং পশু কুরবানীর মাধ্যমে অর্জিত প্রিয় ও মুল্যবান ঈমানী জজবা আল্লাহর রাস্তায় ব্যায় করার শিক্ষায় আমাদের জীবন পরিচালিত করেন ইনশাল্লাহ। আমার পরিবারের পক্ষ থেকে দেশবাসী সবাইকে পবিত্র ঈদ- উল- আজহা এর শুভেচ্ছা।’

পরিচ্ছন্ন ঈদের প্রত্যাশায় সাকিব আল হাসান লিখেছেন, ‘উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক।’


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।