১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

ব্যতিক্রমী ঈদ পরিকল্পনা মুশফিকের

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ , আগস্ট ১১, ২০১৯

ব্যতিক্রমী ঈদ পরিকল্পনা মুশফিকের

মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেটের মিস্টার ডিপেন্ডবল খ্যাত এই ক্রিকেটারের এবারের ঈদ ভাবনা নিয়ে রয়েছে লম্বা পরিকল্পনা। তবে সাধারণ জীবন যাপন করা এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের ঈদ পরিকল্পনায় নেই কোন জাঁকজমক আয়োজনের। বরাবরের মতন এবারও ঈদ পালন করবেন দেশের বাড়ি বগুড়ায়।

এবার ঈদ নিয়ে তার বেশ কিছু পরিকল্পনার কথা জানালেন মুশফিক। যে কয়দিন বগুড়ায় থাকবেন তার বেশিরভাগ সময় কাটাবেন বন্ধুদের সঙ্গে। ঈদের দিন পুরো সময় থাকবেন পরিবারের সঙ্গে। ঈদের নামাজ পড়ে এসে গরু কাটাকাটি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। দুপুরে বাসায়ই থাকবেন। পরিবারের সঙ্গে খাওয়া-দাওয়া করে সন্ধ্যায় বের হবেন ছোটবেলার বন্ধুদের সঙ্গে। পুরো সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় দেবেন তাদেরকে।

পরদিন বগুড়া জেলা স্কুলে একটি অনুষ্ঠানে থাকবেন মুশফিক। এই ব্যাটসম্যানের বাল্যকাল এখানেই কেটেছে। বিকেলে স্কুলের বন্ধুদের সঙ্গে ফুটবল-ক্রিকেট খেলে বেড়াবেন। দীর্ঘদিন পর মুশফিককে কাছে পেয়ে আপ্লুত তার বন্ধুরাও। এজন্য মুশফিকও তার বেশিরভাগ সময় রেখেছেন বন্ধুদের জন্য।

উল্লেখ্য, ১৮ আগস্ট থেকে শুরু হবে নতুন কোচের অধীনে কন্ডিশনিং ক্যাম্প। এখানে জাতীয় দলের ক্রিকেটাররা বাদেও অংশ নিবে হাই পারফরমেন্স দলের ক্রিকেটাররা। এরপর ৩০ আগস্ট এক ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে আফগানিস্তান দল।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।