২২, সেপ্টেম্বর, ২০১৯, রোববার | | ২২ মুহররম ১৪৪১

পাকিস্তান ক্রিকেট নিয়ে বোমা ফাটালেন ফ্লাওয়ার

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ , আগস্ট ১৭, ২০১৯

পাকিস্তান ক্রিকেট নিয়ে বোমা ফাটালেন ফ্লাওয়ার

চাকরি হারানোর পর পাকিস্তান ক্রিকেট নিয়ে বিস্ফোরক মন্তব্য ছুঁড়লেন গ্র্যান্ট ফ্লাওয়ার। পাঁচ বছর দলটির ব্যাটিং কোচের দায়িত্ব পালন করা সাবেক এই জিম্বাবুয়ে তারকা ক্রিকেটার জানিয়েছেন, ওই পাঁচ বছর ছিল তার জীবনে সবচেয়ে খারাপ সময়।

গ্র্যান্ট ফ্লাওয়ার বলেছেন, ‘ওই পাঁচ বছর কাজ করার সময় কোনো স্বাধীনতা পাইনি আমি। একই সঙ্গে নিরাপত্তা নিয়ে উৎকণ্ঠা তো ছিলই। একদিকে নিরাপত্তা নিয়ে অস্বস্তি, অন্য দিকে কাজ করার কোনো স্বাধীনতাই পাইনি। ফলে আমি অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলাম।’

এদিকে পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়দের নিয়েও কথা বলেছেন ফ্লাওয়ার। তার মতে পাক দলের সেরা ব্যাটসম্যান বাবর আজ়ম এবং সবচেয়ে খারাপ ব্যাটসম্যান হারিস সোহেল, ‘দায়িত্ব পাওয়ার পরে আমি যে’কজন ক্রিকেটারের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে সেরা বাবর। সেই জায়গা থেকে দেখতে গেলে হারিস সোহেল ছিল সবচেয়ে দুর্বল। ও কখনো ভালো পারফর্ম করতে পারেনি।’

উল্লেখ্য, ২০১৪ সালে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের দলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ফ্লাওয়ার। এবারের বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করতে না পারায় ব্যর্থতার দায়ে মিকি আর্থার, আজহার মাহমুদদের মতো ফ্লাওয়ারকেই চাকরি হারাতে হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।