১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

ঘুরতে গিয়ে প্রেমিকের বাইক থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু প্রেমিকার

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ , আগস্ট ২০, ২০১৯

ঘুরতে গিয়ে প্রেমিকের বাইক থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু প্রেমিকার

ময়মনসিংহে মোটরসাইকেলে করে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন এক যুবক। ঘোরাঘুরির এক পর্যায়ে বাইকের পেছনে থেকে পড়ে আশা আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়। গতকাল সোমবার বিকালে ময়মনসিংহ জেলার পাগলা থানার খুরশিদমহল ব্রিজের সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিক ডালিম মিয়াকে (২৪) আটক করে হোসেনপুর থানা পুলিশের দিয়েছে এলাকাবাসী।

নিহত আশা আক্তার পাকুন্দিয়া পৌর সদরের শাহাব উদ্দিনের মেয়ে। সে পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক ডালিম পাকুন্দিয়া উপজেলারই মঙ্গলবাড়িয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডালিম মিয়ার সাথে স্কুল ছাত্রী আশা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার বিকালে কোচিং করতে বেরিয়ে পরিবারের অজান্তে প্রেমিক ডালিমের মোটরবাইকে করে ঘুরতে বের হয় আশা। হোসেনপুর উপজেলার সীমান্তবর্তী খুরশিদমহল ব্রিজ এলাকায় ঘোরাঘুরির এক পর্যায়ে ব্রিজের পশ্চিম পার্শ্বে ময়মনসিংহ জেলার পাগলা থানার অংশে মোটরবাইকের পেছনে থাকা আশা পড়ে যায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়।

প্রেমিক ডালিম প্রথমে আশাকে উদ্ধার করে একটি ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশাকে মৃত ঘোষণা করেন। এসময় এলাকাবাসী প্রেমিক ডালিমকে আটক করে পুলিশকে জানায়। পরে পুলিশ মোটরবাইক ও প্রেমিক ডালিমকে হোসেনপুর থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কথা হলে হোসেনপুর থানার ওসি শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রেমিক ডালিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত স্কুল ছাত্রীর লাশ হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘটনাস্থল পাগলা থানা এলাকায় হওয়ায় পাগলা থানা পুলিশ এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান ওসি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।