২৩, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১

ঠাকুরগাঁওয়ে ‘ফোটন পিকআপ’ শো-রুমের উদ্বোধন

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ , আগস্ট ২৬, ২০১৯

ঠাকুরগাঁওয়ে ‘ফোটন পিকআপ’ শো-রুমের উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে পরিবহন সেক্টরে ব্যবহারের জন্য ‘ফোটন পিকআপ’ শো-রুমের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ শোরুমের উদ্বোধন হয়। ফিতা কেটে ফোটন পিকআপ শোরুমের উদ্বোধন করেন প্রধান অতিথি এসিআই মটরস লিমিটেডের ডাইরেক্টর সেলস মো: আজম আলী।

উদ্বোধন শেষে গুড্ডু মটরসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফোটন পিকআপ এর ঠাকুরগাঁওয়ের ডিলার গুড্ডু মটরসের মালিক হাবীব মো: আহসানুর রহমান পাপ্পুর সভাপতিত্বে শো-রুম উদ্বোধনের আলোচনা সভায় বক্তব্য দেন, এসিআই মটরসের বিজনেস ম্যানেজার মোনেম শাহরিয়ার, ঠাকুরগাঁও বাস মালিক সমিতির সভাপতি বেলাল হোসেন, ট্রাক-ট্যাংলরী-কাভার­ ভ্যান ও পিকআপ ভ্যান মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান, মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর গফুর, এসিআই মটরসের রংপুর রিজিয়নের এএসএম আতিয়ার রহমান প্রমুখ। বক্তারা এসময় গুড্ডু মটরসের ‘ফোটন পিকআপ’ শোরুমের উন্নতি কামনা করেন এবং ভালোমানের ট্রাক্টর পরিবহন সেক্টরে দেওয়ার অঙ্গিকার করেন। গুড্ডু মটরসে এখন থেকে পাওয়া যাবে এসিআই মটরস লিমিটের আমদানিকৃত বিশ্বের সেরা ও আধুনিক প্রযুক্তিতে তৈরি ফোটন পিকআপ। এছাড়াও এখান থেকে সার্বক্ষণিক সার্ভিসিং দেওয়া হবে। অনুষ্ঠান শেষে এসিআই মটরসের পক্ষ থেকে আমন্ত্রতি অতিথিদের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।