১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

এখন সার্কাসের দলে পরিণত হয়েছে জাতীয় পার্টি: বিদিশা

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ , আগস্ট ২৮, ২০১৯

এখন সার্কাসের দলে পরিণত হয়েছে জাতীয় পার্টি: বিদিশা

হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হওয়ার জন্য তার ছোট ছেলে এরিক এরশাদকে নিয়ে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। এতে সমালোচনার মুখে পড়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির।

এরিকের মা বিদিশা সিদ্দিক এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া দল এখন সার্কাসে পরিণত হয়েছে। দলীয় চেয়ারম্যানের একমাত্র উত্তরসূরী প্রতিবন্ধী সন্তানকেও এখন রাজনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে। জাতির কাছে আমার প্রশ্ন, যারা এই দলের নেতৃত্ব দিচ্ছেন, তাদের বিবেক বুদ্ধি কি সব লোপ পেয়ে গেছে? গত ১৪ জুলাই মৃত্যুবরণ করেন জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ। এতে রংপুর-৩ আসনটি শূন্য হয়।

আগামী ১ সেপ্টেম্বর এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। ভোট হতে পারে আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে। উপ-নির্বাচন সামনে রেখে ইতোমধ্যে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে জাতীয় পার্টি।

মঙ্গলবার এরিক রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরের পক্ষে মনোনয়ন ফরম নিয়েছেন। এদিকে এরশাদের বড় ছেলে রাহাগির আল মাহি সাদ এরশাদও জাপার প্রার্থী হতে চান। অটিস্টিক এরিককে নিয়ে ইয়াসিরের মনোনয়ন ফরম সংগ্রহের ছবি ফেসবুকে এলে শুরু হয় সমালোচনা।

এরিক ছাড়াও এস এম ইয়াসিরের পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাপার যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়। এছাড়া এরশাদের ভাতিজা শাহারিয়ার মকবুল আসিফ ও ভাগ্নি জেবুন্নেসা টুম্পাও জাপার মনোনয়নপ্রত্যাশী।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।