১৭, অক্টোবর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১

কুড়িগ্রামে পুলিশের হাতে ইয়াবাসহ ২ ব্যবসায়ী ধরা

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ৪, ২০১৯

কুড়িগ্রামে পুলিশের হাতে ইয়াবাসহ ২ ব্যবসায়ী ধরা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম নাগেশ্বরী থানা পুলিশ উপজেলার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৬ পিস ইয়াবা সহ দুই যুবককে গ্রেফতার করেছে।

জানা যায়, মঙ্গলবার স্বন্ধ্যার পর নাগেশ্বরী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের একটি বিশেষ টিম ১নং ছিলাখানা সন্তোষপুর ইউনিয়নের ধনীপাগলা গ্রামের মোঃ নজরুল ইসলামের পুত্র মোফাজ্জল হোসেন(৩০)কে ১৮ পিস ইয়াবা সহ আটক করেন।

অপরদিকে পশ্চিম রামখানা ইউনিয়নের ক্লিনিক মোড় হইতে ওই এলাকার মতিয়ার রহমানের পুত্র মজিদুল ইসলাম (২১) কে ৭৮ পিস ইয়াবা সহ আটক করেন।

এ বিষয়ে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর ২ জন মাদকব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ২৯/০৮/১৯ইং বৃহস্পতিবার নাগেশ্বরী রামখানা ইউনিয়নে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম সকল গন্যমান্য ব্যক্তিবর্গ,সীমান্তবর্তী গ্রামের লোকজন ও প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে মাদক বিরোধী সমাবেশ করেন এবং মাদক সংশ্লিষ্ট সকলকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ও মাদক চোরাচালান, মাদক বহন, মাদক বিক্রি অবৈধ পেশা থেকে জড়িতদের বেড়িয়ে আসতে বলেন। পাশাপাশি হুশিয়ার করেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত মাদকে জিরো টলারেন্স নীতিকে বাস্তবায়ন করতে কুড়িগ্রামের কোন মাদকব্যবসায়ী কে শান্তিতে ঘরে ঘুমাতে দিবেন না।

তারই ধারাবাহিকতায় নাগেশ্বরী থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

সিএনআই/এইচ


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।