১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

ভিপি নুরের হেলমেট চুরি (ভিডিও)

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৯, ২০১৯

ভিপি নুরের হেলমেট চুরি (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের ব্যক্তিগত মোটরসাইকেলের হেলমেট চুরি হয়েছে বলে দাবি করেছেন তিনি। গতকাল রোববার (৮ সেপ্টম্বর) ডাকসু ভবনের সংগ্রহশালার গেটের সামনে থেকে এ ব্যক্তিকে তার হেলমেট নিয়ে যেতে দেখা যায়।

সোমবার নুরুল হক নুর জানান, আমি একটি সাক্ষাৎকার দিচ্ছিলাম ডাকসু ভবনে নিজ কার্যালয়ে। মোটরসাইকেলটি সংগ্রশালার সামনেই রাখা ছিল। তিনি সন্দেহ জানিয়ে বলেন, পাশে ছাত্রলীগের একটি মিটিং চলছিল। এটা কোনো পেশাগত চোরের কাজ নয়।

সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ভিপি নুরুল হক নুর তার ব্যক্তিগত ফেসবুকে শেয়ার দিয়ে বলেন, ‘গতকাল ডাকসুর সংগ্রহশালার গেটের কাছে রাখা আমার মোটরসাইকেলের হেলমেটটি নিয়েছে এই চোর। কেউ চিনতে পারলে চোরের পরিচয়টি তুলে ধরেন।

সিসিটিভি ধারণকৃত ভিডিওতে দেখা যায়, সাদা শার্ট কালো প্যান্ট পরা আনুমানিক ২৩ বছরের এক যুবক মোটরসাইকেলের পিছনে আটকানো থাকা হেলমেটটি নিয়ে যায়। এর আগে সেখানে কয়েকজনকে আড্ডা দিতে দেখা যায়।

Posted by MD Rubel Mahamud on Sunday, September 8, 2019


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।