১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

বরফের রাজ্যে অ্যাকশন দৃশ্য

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০১৯

বরফের রাজ্যে অ্যাকশন দৃশ্য

বিনোদন ডেস্ক: হৃতিক রোশান ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ওয়ার। শুরু থেকেই এটি নিয়ে দর্শকের মাঝে কৌতূহল দেখা যায়। সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর তা আরো বেড়ে গেছে।

এতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন হৃতিক-টাইগার। সিনেমাটির ট্রেইলারে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। জানা গেছে, এটির একটি অ্যাকশন দৃশ্যধারণ হয়েছে বরফ আবৃত মেরু অঞ্চলে।

এ প্রসঙ্গে একটি সূত্র ডিএনএ নিউজে বলেন, ‘অসাধারণ এই অ্যাকশন দৃশ্যে একটি আইস ব্রেকার-জাহাজে হৃতিক ও টাইগারের মাঝে লড়াই দেখা যাবে। জাহাজে এই শুটিংয়ের অনুমতির জন্য প্রযোজনা প্রতিষ্ঠানকে পাঁচ মাস অপেক্ষা করতে হয়েছে।’

সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। তিনি বলেন, ‘আমরা দর্শকদের অ্যাকশন ঘরানার একটি বড় সিনেমা উপহার দিতে চেয়েছি। হ্যাঁ, কয়েকমাস অপেক্ষার পর আমরা আইস-ব্রেকার জাহাজে শুটিংয়ের অনুমতি পেয়েছি এবং হৃতিক-টাইগারের একটি আকর্ষণীয় অ্যাকশন দৃশ্যধারণ করেছি। আমি আশা করছি দর্শকরা এটি পছন্দ করবেন।’

এছাড়া সিনেমাটিতে হৃতিক ও টাইগারের একটি বাইক চেজের দৃশ্য রয়েছে। দৃশ্যটির শুটিং হয়েছে পর্তুগালের সেররা ডা এস্ট্রেলা পর্বতে। যার উচ্চতা সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ৫০০ ফুট বা ১ হাজার ৯৯৩ মিটার।

হৃতিক-টাইগার ছাড়াও ওয়ার সিনেমাটিতে অভিনয় করছেন— বাণী কাপুর, অশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েনকা, দীপান্বিতা শর্মা প্রমুখ। এটির মাধ্যমে প্রায় এক যুগ পর যশরাজ ফিল্মসের সিনেমায় দেখা যাবে হৃতিক রোশানকে। এর আগে এ প্রযোজনা প্রতিষ্ঠানটির ধুম-টু সিনেমায় অভিনয় করেন তিনি। আগামী ২ অক্টোবর ওয়ার সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।