১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

হলুদ রঙের বিয়ের শাড়িতে সুস্মিতা সেন

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০১৯

হলুদ রঙের বিয়ের শাড়িতে সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক : শাড়ি পরে ছবি শেয়ার করলেন সুস্মিতা সেন। সোশ্যাল হ্যান্ডেলে নিজের শাড়ি পরা ছবি শেয়ার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। যেখানে তাঁকে হলুদ এবং মেরুন রঙের একটি সিল্ক শাড়িতে দেখা যায়।

বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে পা রাখেন সুস্মিতা সেন। ২০১০ সালে পরিচালক অনিশ বাজমির সিনেমা ‘নো এন্ট্রি’-তে দেখা যায় তাঁকে। ওই সিনেমায় অনিল কাপুরের বিপরীতে অভিনয় করেন তিনি। শুধু অনিল কাপুর নন, কখনও সঞ্জয় কাপুর, কখনও সালমান খানদের মতো বলিউডের একাধিক প্রথম সারির অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুস্মিতা সেন।

সম্প্রতি মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা সেন। বলিউডে বেশ কিছুদিন ধরে এমন কানাঘুষা শুরু হয়েছে। রোহমান শলের সঙ্গে সম্পর্কের কথা কখনও অস্বীকার করেননি বলিউডের বাঙালি-কন্যা। তবে তাঁরা কবে বিয়ে করছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সুস্মিতা সেন। বন্ধু রোহমান শলের সঙ্গে এই মুহূর্তে সাতপাকে বাঁধা না পড়লেও, তাঁরা যে একে অপরের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন, তা বার বার স্পষ্ট করে দেন সুস্মিতা সেন।

এদিকে সুস্মিতা সেনের তুলনায় রোহমান ১৪ বছরের ছোট বলে বার বার সমালোচনা হয়েছে বাঙালি অভিনেত্রীর সম্পর্ক নিয়ে। তবে ওই সমালোচনাকে কখনও তিনি গায়ে মাখতে রাজি নন বলেও ইঙ্গিত দেন সুস্মিতা সেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।