১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

ক্যান্সারমুক্ত হয়ে ১১ মাস পর ঘরে ফিরলেন ঋষি কাপুর

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০১৯

ক্যান্সারমুক্ত হয়ে ১১ মাস পর ঘরে ফিরলেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক: প্রায় এক বছর ধরে যুক্তরাষ্ট্রে ক্যান্সারের চিকিৎসা নিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। অবশেষে সুস্থ হয়ে ১১ মাস ১১দিন পর নিজে দেশে ফিরেছেন তিনি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে স্ত্রী নিতু কাপুরকে সঙ্গে নিয়ে মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছেন ঋষি। নিজের শহরে পা রেখেই টুইটে সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, ‘১১ মাস ১১ দিন পরে ঘরে ফিরছি। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

এর আগে নিজের জন্মদিন উপলক্ষে ৪ সেপ্টেম্বর বাড়ি ফেরার কথা টুইট করেছিলেন ঋষি। কিন্তু শেষ পর্যন্ত সব গুছিয়ে দেশে ফিরতে তার ৬দিন দেরি হলো।

২০১৮ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান ‘দিওয়ানা’খ্যাত এই অভিনেতা। তবে মরণব্যাধিটি থেকে পুরোপুরি মুক্তি পেয়েছেন তিনি।

ঋষি কাপুরের অনুপস্থিতিতে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ঝুটা কহি কা’। এতে তার সঙ্গে দেখা গেছে জিমি শেরগিল, লিলেট দুবে, সানি সিং, ওমকার কাপুরকে। তবে আবারও কবে কাজে ফিরছেন এই প্রবীণ অভিনেতা, তা এখনো জানা যায়নি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।