২৩, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১

ষষ্ঠ শ্রেণির ছাত্র ধ’র্ষণ করলো তৃতীয় শ্রেণির ছাত্রীকে

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০১৯

ষষ্ঠ শ্রেণির ছাত্র ধ’র্ষণ করলো তৃতীয় শ্রেণির ছাত্রীকে

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধ’র্ষণের অভিযোগ উঠেছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামালা অঞ্চলের একটি গ্রামে। ৮ বছরের ওই শিশুকে ধ’র্ষণের সঙ্গে জড়িত ছিল ধ’র্ষক ছাত্রের দুই ভাইও।

গালফ নিউজ জানায়, সবাই গ্রামের একটি সরকারি স্কুলের ছাত্র-ছাত্রী বলে জানা গেছে। স্কুলের টয়লেটে ওই শিশুকে ধ’র্ষণ করা হতো।

ধ’র্ষিত শিশুর বাবা স্থানীয় থানায় অভিযোগ করতে গেলে পুলিশ তা গ্রহণ করতে অস্বীকৃতি জানায়। এমনকি এই অভিযোগ তুলে নিতে তাকে হুমকিও দেয় পুলিশ কর্মকর্তা।

সোমবার সন্ধ্যায় ধ’র্ষিতা শিশুর শারীরিক অবস্থার অবনতি ঘটলে বিষয়টি ঊর্ধ্বতন মহলের জানাজানি হয়। সেই সঙ্গে স্থানীয় পুলিশ কর্মকর্তার দায়িত্ব অবহেলার বিষয়টিও নজরে আসে তাদের।

বাঘপাত পুলিশ সুপার প্রতাপ গোপেন্দ্রা যাদব বলেন, অভিযুক্ত ধ’র্ষক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তবে তার দুই ছোট ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন ধ’র্ষিতার বাবা। এই দুজন জড়িত কী না সেটি তদন্ত সাপেক্ষে বলা যাবে।

তিনি বলেন, অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। মঙ্গলবার মেয়েটিকে আমরা স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছি। স্বাস্থ্য প্রতিবেদন হাতে পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ নেব।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।