১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

‘আমাকে উপহার দিয়ে অহেতুক অর্থ অপচয় করবেন নাহ’

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১০, ২০১৯

‘আমাকে উপহার দিয়ে অহেতুক অর্থ অপচয় করবেন নাহ’

আগামীকাল বৃহস্পতিবার ১১ সেপ্টেম্বর ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মদিন। দিনটিতে কোনো ধরণের উপহার না দিতে নেতাকর্মীদের অনুরোধ করেছেন তিনি। নিজের ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি এ অনুরোধ করেন।

রাব্বানি লিখেছেন, সময় পরিবর্তন হয়, চারিত্রিক বৈশিষ্ট্য নয়। গতবছর আমার জন্মদিন উপলক্ষে করা উদাত্ত আহবানটি তাই এবার, এমনকি ভবিষ্যতের জন্যও প্রযোজ্য।

নেতা-কর্মী-সমর্থক-শুভাকাঙ্ক্ষী সবার প্রতি সবিনয় অনুরোধ, আমার জন্মদিন উপলক্ষে কোন ইউনিট বা ব্যক্তিগত উদ্যোগে কেউ কেক কেটে, আতসবাজি ফুটিয়ে, বেলুন-ফুল সাজিয়ে, আমাকে উপহার দিয়ে অহেতুক অর্থ অপচয় করবেন নাহ। যদি সত্যি ছাত্রলীগকে ভালোবাসেন, ছাত্রলীগের কর্মী হিসেবে আমাকে ভালোবাসেন তাহলে সাধ্যানুযায়ী ‘ভালো কাজ’ করুন।

কোন ক্লিষ্ট মুখে হাসি ফোটান, এতীমকে খাওয়ান, একটি গাছ লাগান, অসহায়ের পাশে দাঁড়ান, একদিন ট্রাফিক পুলিশকে যানযট নিরশনে সাহায্য করুন, পরিচ্ছন্নতা অভিযান চালান এভাবে আপনার সক্ষমতা ও সাধ্যমতো যেকোনো ভালো কাজ করুন, আর সেই কাজগুলো করুন ছাত্রলীগের প্লাটফর্ম থেকে, ছাত্রলীগের পক্ষ থেকে। প্রাণের সংগঠনের পজেটিভ ব্রান্ডিং করুন।

এগুলোই হবে আমার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার। আলোচক-সমালোচক, বন্ধু-নিন্দুক, গুণগ্রাহী- ঈর্ষান্বিত পরশ্রীকাতর, ষড়যন্ত্রকারী সবার জন্য অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।