১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

লতা মঙ্গেশকরকে ভালোবেসে বিয়েই করলেন না এক ভক্ত

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

লতা মঙ্গেশকরকে ভালোবেসে বিয়েই করলেন না এক ভক্ত

বিনোদন ডেস্ক : উত্তরপ্রদেশের বাসিন্দা ৩৬ বছরের গৌরব শর্মা। কোনো কিছুর উপর তার স্বপ্নের গায়িকার নাম লেখা রয়েছে, অথচ সেটা তার বাড়িতে নেই এমন ঘটনা বিরল। গৌরবের সংগ্রহে রয়েছে লতা মঙ্গেশকরকে নিয়ে লেখা বই।

সে তালিকায় আছে পাকিস্তানি ও অস্ট্রেলীয় লেখকের বইও। এছাড়াও লতার গানের সিডি, ক্যাসেট, ক্লিপিংস তো রয়েছেই।

সোশ্যাল মিডিয়ায় যোগ দেওয়ার পর থেকে লতার যাবতীয় টুইটও নিজের সংগ্রহে রেখেছেন গৌরব। তার যুক্তি, কেউ যদি লতার টুইট আগামী দিনে ডিলিটও করে দেয়, তবুও তা অক্ষত থেকে যাবে তার কাছে।

সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের অনেক ভক্তই দুনিয়াজুড়ে রয়েছে। তবে এমন পাগল ভক্ত আর দ্বিতীয়টি নেই। যিনি লতার জন্য আজীবন সিঙ্গল থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তার মতে, স্ত্রীকে রাখার জন্য তার কাছে কোনো জায়গা নেই। তার গোটা বাড়িতেই আছেন সুরসম্রাজ্ঞী।

গায়িকার সারা জীবনের সংগ্রামকে নিজের চলার পথে পাথেয় করতে চেয়েছেন গৌরব। তিনি জানিয়েছেন, ঠাকুমা তাকে লতার একটি ছবি দিয়ে বলেছিলেন, ‘খোঁজ করার হলে এমন কারো খোঁজ করো।’ সেদিন তিনি ঠাকুমার কথার অর্থ বুঝতে পারেননি। পরে তিনি বুঝেছেন, লতা সারা জীবন যে সংগ্রাম করেছেন, ঠাকুমাও তাকে সেই লড়াই চালিয়ে যেতে বলেছিলেন।

লতা বটিকা নামে ৬টি চারাগাছও পুঁতেছেন এই ভক্ত। তার মতে, লতাজির প্রতি তার এই ভালোবাসা একেবারেই গুরু-ছাত্রের মতো।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।