২৩, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১

গোপনাঙ্গে ছুরি ঠেকিয়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণ

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

গোপনাঙ্গে ছুরি ঠেকিয়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণ

ইলেকট্রিক শক দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে গোপনাঙ্গে ছুরি ঠেকিয়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের খেজুরির কৃষ্ণনগর মোহাটি এলাকায় এই ঘটনা ঘটে।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, মঙ্গলবার তিনি বাড়ির সামনে পুকুরে গোসল করছিলেন। ঘর ফাঁকাই ছিল। তার স্বামীর পৌরহিত্য করেন, ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না তিনি। তারপর ঘরে ঢুকে দেখেন এক যুবক আগে থেকেই খাটের ওপর বসে রয়েছে। ওই যুবক প্রথমে গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় গৃহবধূর ওপর চড়াও হয় সে।

গৃহবধূর অভিযোগ, তার মুখে কাপড় ঢুকিয়ে দেয় ওই যুবক। এরপর গোপনাঙ্গে ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, ইলেকট্রিক শক দিয়ে তাকে মেরে ফেলার হুমকিও দেয় সে।

লাগাতার ধর্ষণের পর নিজেই দরজা খুলে ঘর থেকে বেরিয়ে যায় সে। কিছুক্ষণ বাদে স্বামী এলে গোটা বিষয়টি জানান স্ত্রী। এরপর থানায় অভিযোগ দায়ের করতে যান তারা। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে বলে দাবি পরিবারের। প্রতিবেশীদের কথায় নির্যাতিতা ও তার স্বামী আইনজীবীর দ্বারস্থ হন। এরপর পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন তারা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।