১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

গাজীপুর থেকে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

গাজীপুর থেকে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

গাজীপুরে অজ্ঞান পার্টির ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার রাতে মহানগরীর কোনাবাড়ি নছর মার্কেট এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি চাপাতি, ২টি চাকু, অজ্ঞান করার কাজে ব্যবহৃত ১০টি মলম, ৪টি মোবাইল ফোন ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মো. জাহাংগীর আলম (৩৩), মো. রনি মিয়া (৩৭), মো. ফজিবর মিয়া (১৯) ও মো. মানিক মিয়া (২০)। তারা নগরীর বিভিন্ন এলাকায় বসবাস করে।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোনাবাড়ী থানার নছের মার্কেট জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে সংঘবদ্ধ অজ্ঞান পার্টির চার সদস্যকে আটক করা হয়। এরা ছিনতাই করার উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করছিল।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবকে জানিয়েছে, তারা গাজীপুর জেলার অজ্ঞান পার্টির প্রধান। তাদের কাছ থেকে জেলার ছিনতাই ও অজ্ঞান পার্টির অন্যান্য সদস্যরা এ কাজে ব্যবহৃত মলম ক্রয় করে। তারা দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রীসহ প্রাইভেটকার ও মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা-পয়সা, মোবাইল ফোন, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করত।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।