১৭, সেপ্টেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১

জাপার কাউন্সিল ২১ ডিসেম্বর

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

জাপার কাউন্সিল ২১ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার: ২১ ডিসেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। আইইবিতে জায়গা না পাওয়ায় পূর্ব নির্ধারিত তারিখ ৩০ নভেম্বরে কাউন্সিল করা যাচ্ছে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে আইইবি মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্ততি কমিটির সাংগঠনিক সভায় তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, আমরা সবসময় আইইবি এলাকায় কাউন্সিল করেছি। এবারও এ এলাকাতেই করতে চাই। তাই তারিখ পেছানো হয়েছে। নতুন তারিখের জন্য বুকিং দেওয়া হয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, মাঝে কিছু সমস্যার কারণে আপনারা দ্বিধাদ্বন্দে ছিলেন। সেই সংকট কেটে গেছে। যারা ষড়যন্ত্র করেছিলের ব্যর্থ হয়েছেন। জাপা এখন মুক্ত হয়েছে।

সিনিয়র নেতাদের উদ্দেশ্যে রাঙ্গা বলেন, প্রেসিডিয়াম সদস্যরা ঢাকায় বসে তামাশা করবেন, গোলযোগ করার চেষ্টা করবেন এমনটি করার সুযোগ দেওয়া হবে না। এলাকায় যেতে হবে পার্টিকে সংগঠিত করতে হবে। যে সব নেতার সন্তানরা অন্য পার্টি করেন তাদেরকে ভবিষ্যতে কোনো নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে না। যদি আমি মহাসচিব থাকি তাহলে তারা মনোনয়ন পাবেন না। আমি পার্টি ঠিক করতে এসেছি যদি না পারি নিজে ছেড়ে চলে যাব।

আওয়ামী লীগের উদ্দেশ্যে বলেন, আমরা আপনাদের সঙ্গে নির্বাচনী জোট করেছি। তার মানে এই নয় আপনারা যাহা বলিবেন তাহাই করিতে হইবে এমনটা ভাবার দিন নেই।

ডাকসু নির্বাচন প্রসঙ্গ টেনে বলেন, ওখানে কিভাবে নির্বাচন হয়েছে উপরওয়ালা জানে, পুলিশ, ভিসি আর ছাত্রলীগ জানে। ছাত্রলীগ সোনার ছেলে না হয়ে জঘন্য ছেলে হয়েছে।

এর জবাব আপনাদের দিতে হবে। সময় আসবে জবাব নেওয়ার। দুপুরে কীর্তন গাইলে হবে না। সময় মতো গাইতে হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ ভাসানী, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফয়সল দিদার দীপু, সাবেক ছাত্রনেতা হেলাল উদ্দিন, মিজানুর রহমান মিরু, সিলেট মহানগর কমিটির আহ্বায়ক আফজাল হোসেন, কিশোরগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, নরসিংদী জেলা কমিটির সভাপতি মসিউর রহমানসহ সারাদেশ থেকে আগত বিভিন্ন জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।