১৭, সেপ্টেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১

খুব শীঘ্রই আসছে আলভী রহমান তপুর “বান্ধি নাইরে ঘর” 

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

খুব শীঘ্রই আসছে আলভী রহমান তপুর “বান্ধি নাইরে ঘর” 

আসছে “আলভী রহমান তপু” এর মিউজিক ভিডিও “বান্ধি নাইরে ঘর” শিরোনামের গানটি গেয়েছেন “শফিক মাহমুদ” লিখেছেন ‘আলভী রহমান তপু নিজেই, সুর ও সঙ্গীত করেছেন ‘ এফ এ সুমন’, এই গানে অভিনয় করেছেন “আলভী রহমান তপু” মমি খান” এবং শামীম আহসান। গানটির ভিডিও পরিচালনা করেছেন ‘শামীম আহসান’ মেকাপ জাহিদ হাসান এডিটর ফখরুল ইসলাম গানটি প্রকাশিত হবে বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ‘ধ্রুব মিউজিক স্টেশন’ থেকে। এই মিউজিক ভিডিওটির প্রসঙ্গে অভিনেতা আলভী রহমান তপু বলেনঃ আমার এই “বান্ধি নাইরে ঘর” এই গানটি অন্যান্য গানের থেকে আলাদা।তিনি বলেন দর্শকরা এর”আগেও আমার লেখা গান গুলো শোনাছেন।

“বান্ধি নাই রে ঘর “গানটিতে আমাকে ভিন্ন ভাবে পাবেন” বলতে গেলে আমার জীবন চলতি পথের এক রচনাঃ আশাকরি এই গানে আপনাদের অনেক কাছাকাছি যেতে পারবো, আর দর্শক শ্রোতারাও খুব ভালো ভাবে গ্রহণ করবেন। আলভী রহমান তপু আরো বলেনঃ আমি সামনে আরো ভালো ভালো কাজ করতে চাই এমন কী সামনে বাংলা চলচ্চিত্র ফ্লিমে কাজ করবো কথা বার্তা চলতেছে বিভিন্ন পরিচালকের সাথে। এই বলে তিনি সবার কাছে দোয়া ও প্রার্থনা চেয়েছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।