১৭, সেপ্টেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১

দেড় বছরের ছোট্ট শিশুও রেহাই পেলো না

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১১, ২০১৯

দেড় বছরের ছোট্ট শিশুও রেহাই পেলো না

মাদারীপুরের রাজৈর উপজেলার চৌরায়াবাড়ি গ্রামে দেড় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে শিশুটির এক আত্মীয়। গুরুতর অবস্থায় শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা ও মামা জানান, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের আত্মীয় সুষেন ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১) তাদের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে হৃদয় তাদের দেড় বছরের শিশু মেয়েটিকে নিয়ে ঘুরতে বের হয়। অনেক সময় পর শিশুটিকে নিয়ে সে বাড়িতে ফেরে। এসময় শিশুটি কাঁদছিলো। তারা লক্ষ্য করেন শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হচ্ছে।

এদিকে শিশুটিকে রেখে হৃদয় ভক্ত পালিয়ে যায়। মঙ্গলবার সকালেই শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা রাজৈর থানায় মামলা করেছেন। অভিযুক্ত হৃদয় ভক্ত এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তার সাথে যোগাযোগ করা যায়নি।

এই ঘটনার খবর পেয়ে মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা সদর হাসপাতালে গিয়ে শিশুর খোঁজ খবর নেন। তিনি বলেন, শিশুটির ব্যাপারে চিকিৎসাসহ আইনি সহযোগিতা করা হবে। এতো ছোট শিশুকে কিভাবে ধর্ষণের চেষ্টা করা হয়, তা বোধগাম্য নয়।

এ বিষয়ে মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দেড় বছরের এক শিশু ভর্তি হয়েছে। তবে এ ব্যাপারে আমি কিছু বলতে পারবো না। হাসপাতালের গাইনি বিভাগে ডাক্তার আছেন। তিনি বলতে পারবেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বুধবার মামলা হয়েছে। দ্রুত আসামিকে ধরা হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।