১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

দুধের শিশুকে গলা টিপে হত্যা করলো পাষান্ড বাবা

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ১২, ২০১৯

দুধের শিশুকে গলা টিপে হত্যা করলো পাষান্ড বাবা

কন্যাসন্তান নিয়ে খুশি ছিলেন না বাবা। তাই গোপনে তিন মাসের শিশুটিকে গলা টিপে হত্যা করার পর মরদেহ নদীর ধারে ফেলে দেন। এ ঘটনায় ঘাতককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে গ্রামের লোকজন। জানা যায়, ওই ব্যক্তি আগেও একবার মেয়েটিকে খুন করার চেষ্টা করেছিলেন। মর্মান্তিক এ ঘটনটি ঘটেছে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার আঙ্গারপুর গ্রামে।

স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছেন, ঘাতক মিকুল শেখ পেশায় একজন রিকশাচালক। ঘরে স্ত্রী থাকতেও বেশ কিছুদিন আগে অন্য এক নারীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন ওই যুবক। দুই স্ত্রীকে নিয়ে সংসারে টানাটানি চলছিল। এই অবস্থায় মিকুলের দ্বিতীয় স্ত্রী একটি কন্যাসন্তানের জন্ম দিলে তাদের সংসারে অশান্তি বেড়ে যায়। কেননা মেয়ে হওয়ায় নারাজ ছিলেন মিকুল। এ নিয়ে স্ত্রীকে নানাভাবে কথা শোনাতেন তিনি।

এদিকে মেয়ে খুনের ঘটনায় মিকুলের দ্বিতীয় স্ত্রী রেহেনা বিবি ভরতপুর থানায় স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, এর আগে আরো একবার মেয়েকে প্রাণে মারার চেষ্টা করেছিলেন তার স্বামী। কিন্তু সেবার সফল হননি। কিন্তু গত বুধবার সকালে রেহেনা বিবি গোসল করছিলেন। এই সুযোগে তার স্বামী তিন মাসের শিশুটিকে নদীর ধারে নিয়ে গিয়ে গলা টিপে হত্যা করে। পরে গ্রামের লোকজন শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যে ঘাতক মিতুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।