১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

ত্রিদেশীয় সিরিজের টিকিট পাওয়া যাবে ১০০ টাকায়!

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১২, ২০১৯

ত্রিদেশীয় সিরিজের টিকিট পাওয়া যাবে ১০০ টাকায়!

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। সিরিজকে সামনে রেখে বুধবার (১১ সেপ্টেম্বর) টুর্নামেন্টের টিকিটের দাম নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেটে বোর্ড (বিসিবি)। টুর্নামেন্টের প্রাথমিক পর্বের তিন ম্যাচের টিকিটের দাম সর্বনিম্ন ১০০ টাকা নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পূর্ব গ্যালারির টিকিটের দামই সবচেয়ে কম। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ১৫০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মুশতাক গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা।

ভিআইপি গ্যালারির টিকিট ৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম এক হাজার টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জের টিকিটের মূল্য সর্বোচ্চ ২ হাজার টাকা।

কোনো অনলাইন কিংবা ব্যাংক নয়, এবার টিকিটের উৎসব মাত্র একটি। মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে ক্রিকেটপ্রেমীদের।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। আগামী পরশু টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। প্রতিযোগিতার আরেক দল আফগানিস্তান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।