২৩, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১

হাত-পা বেঁধে নির্যাতন ও গণধর্ষণের শিকার হয়েছে গৃহবধূ

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১২, ২০১৯

হাত-পা বেঁধে নির্যাতন ও গণধর্ষণের শিকার হয়েছে গৃহবধূ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক গৃহবধূকে সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে দেওয়ার কথা বলে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আলম (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত ৮টার দিকে নান্দাইলের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী ঈশ্বরগঞ্জ উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, ভুক্তভোগী গৃহবধূ স্বামীর বাড়ি থেকে নেত্রকোনার কেন্দুয়ায় আত্মীয়ের বাড়ি যাওয়ার উদ্দেশে সিএনজিযোগে ঈশ্বরগঞ্জ থেকে নান্দাইল চৌরাস্তা পেট্রল পাম্প এলাকায় আসেন। সেখান থেকে পূর্ব বারুইগ্রামের বাসিন্দা মোজাহিদ ওই গৃহবধূকে সিএনজিতে উঠিয়ে দেওয়ার কথা বলে চৌরাস্তা-তাড়াইল রোডে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে আসেন।

এরপর সেখানে দোকানের সাটার বন্ধ করে গৃহবধূর হাত-পা বেঁধে মোজাহিদসহ তার চার সহযোগী গণধর্ষণ করেন। পরে খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ভুক্তভোগী নারীকে রাতেই উদ্ধার করে।

ওই ঘটনায় নান্দাইল মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসেম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।