২৩, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১

জোরপুর্বক জমি দখল, পাবনায় ছাত্রলীগ সভাপতি আটক

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১২, ২০১৯

জোরপুর্বক জমি দখল, পাবনায় ছাত্রলীগ সভাপতি আটক

সুদে টাকা পরিশোধ করতে না পারায় পাবনায় জোরপুর্বক জমি দখল করতে গিয়ে আনোয়ার হোসেন (২৮) নামে এক ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ছাত্রলীগ নেতা সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি ও নন্দনপুর গ্রামের ঈমান আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকায় আনোয়ার বলতে সবার মাঝে সুদে আনোয়ার নামে পরিচিত। এলাকায় সুদের ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে এই ছাত্রলীগ নেতা।

এরই জের ধরে তার নিজ এলাকার এক কৃষকের কাছে কিছু টাকা সুদের উপর ধার্য দেয়। কিন্তু দিনমজুর কৃষক সময়মত পরিশোধ করতে না পারায়, আজ সকালে দলবল নিয়ে কৃষকের নিজ জমি দখল করতে যায়, এলাকাবাসী থানায় খবর দিলে, থানা পুলিশ হাতেনাতে তার সহযোগীসহ আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী আরও জানায়, এলাকায় সুদে কারবার ও মাদকের ব্যবসা সয়লাব করেছে এই নেতা, যদি কেউ পরিশোধ করতে না পারে তাহলে জোরপুর্বক তার বাড়িঘর দখল করতে যায় এবং এলাকায় ত্রাস সৃষ্টি করে চলাচল করে। এর আগে ইয়াবাসহ আটকও হয়েছিল।

এ সময় তার সাথে থাকা সহযোগী হিবেসে ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সির ভাতিজা কামাল হোসেনকেও আটক করা হয়েছে।

আতাইকুলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আটক করা হয়নি, মূলত বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।