১৭, অক্টোবর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১

‘আমরা সবাই এক হব, আলোকিত সমাজ গড়ব’ ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ কমিটি গঠন

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৬, ২০১৯

‘আমরা সবাই এক হব, আলোকিত সমাজ গড়ব’ ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ কমিটি গঠন

‘আমরা সবাই এক হব, আলোকিত সমাজ গড়ব’ এ স্লোগানকে ধারণ করে মেহেরপুর স্টুডেন্ট ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন (মেসডা) ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ শাখার নবীনবরণ ও নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) এ উপলক্ষে ধানমন্ডিত ২৭ নং রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রভাষক মো. আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডা মো. জুয়েল রানা মেসডার উপদেষ্টা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি মো. সুমন উদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি মো. জারাফত ইসলাম, উত্তরা ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সহসভাপতি এহসান মাজিদ মোস্তফা নির্ঝর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক ইনজামামুল হক তুষারসহ ঢাকাস্থ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানের শুরুতে প্রথমে নীবনদের বরণ করা হয়। এরপরে অতিথিরা নবীনদের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠানের একপর্যায়ে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি আকিনুজ্জামান। এতে সভাপতি হলেন মো. হাবিবুর রহমান রান্টু। সাধারণ সম্পাদক হলেন মো. সালাউদ্দীন আহমেদ। সহসভাপতি মো. তারিকুজ্জামান শন্টু, সাংগঠনিক সম্পাদক মো. শাহেদুজ্জামান, প্রচার সম্পাদক মো. স্যাকলাইন মোশতাক রিজন।

নবনির্বাচিত কমিটির সভাপতি হাবিবুর রহমান বলেন, ভালোবাসার আরেক নাম মেসডা। আমাকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি থেকে সভাপতি করাই কৃতজ্ঞ আমি মেসডার প্রতি। সামনে ভালো কাজের মাধ্যমে মেসডাকে আরও এগিয়ে নিয়ে যাব। পিঁপড়ার মধ্যে যেমন বাঁধন আছে ঠিক তেমন দৃঢ় বাধন নিয়ে এগিয়ে যাব আমরা। সবাই মিলে আলোকিত সমাজ গড়ব।

সাধারণ সম্পাদক সালাউদ্দীন আহমেদ বলেন, নতুন উদ্যমে রশ্মি উদ্দীপনায় নতুন কমিটি প্রজ্জ্বলিত হয়ে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ মেসডাকে আরও একধাপ এগিয়ে নিতে সার্বক্ষণিক সচেষ্ট থাকবে। অগ্রগতিতে নতুন কমিটিকে আরও প্রফুল্ল করে তুলবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।