১৭, অক্টোবর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১

দুই ভাইয়ের সঙ্গে প্রেম

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৭, ২০১৯

দুই ভাইয়ের সঙ্গে প্রেম

বিনোদন ডেস্ক: উর্বশী রৌদেলাবলিউড জগতে নিজের দাপট দেখতে না পারলেও সদ্য সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের একটা বিশেষ স্থান করে নিতে সক্ষম হয়েছেন। ‘‌হেট স্টোরি’‌ সিরিজের চতুর্থ নম্বর সিক্যুয়েলের ট্রেলার অবশেষে মুক্তি পেয়েছেন। যেখানে উর্বশী রৌদেলাকে খুব অসাধারণ সুন্দরী লাগছে।

‘‌হেট স্টোরি ৪’‌-এর অফিসিয়াল ট্রেলার মুক্তির পরই সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র উর্বশীকে দেখার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে উর্বশী ও করণ ওয়াহিকে। টেলিভিশনের জগতে করণ ওয়াহি খুবই পরিচিত একটি মুখ।

ট্রেলারেই দেখা যাচ্ছে, উর্বশীর যৌন আবেদনময় রূপ। ‘‌হেট স্টোরি’‌ সিরিজের অন্য ছবিগুলির মত এখানেও প্রেম–যৌনতা–প্রতিশোধ এই তিনটি ধারাকেই বজায় রাখা হয়েছে। গল্পের প্লট সেরকম আহামরি নয়, তবে অন্য দিকগুলি ভালই ফুটিয়ে তোলা হয়েছে ছবিটিতে। বিশেষ করে উর্বশীর হট লুকস। যা একেবারেই অন্য রকম করে তুলেছে অভিনেত্রীকে।

দুই ভাই এবং তাঁদের ভালবাসার মানুষ এক। দুই ভাইয়ের সঙ্গে প্রেম করে অন্তরঙ্গে উর্বশী। এই নিয়েই ছবির গল্প। ছবিতে উর্বশীকে দুই ভাইয়ের সঙ্গেই অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।