২০, অক্টোবর, ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১

প্রকাশ্য দিবালোকে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২২, ২০১৯

প্রকাশ্য দিবালোকে যুবককে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক: জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় এক যুবককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুরের পর উপজেলার জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রেজুয়ান হোসেন (২৭)। তিনি জয়পুরহাট সদর উপজেলার বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরির ছেলে এবং বালু ব্যবসার সঙ্গে জড়িত।

প্রত্যক্ষদর্শী অটোচালক নূর আলম জানান, দুপুরের দিকে রেজুয়ান তার নিজ বাসা থেকে অটোরিকশায় করে জিয়ার মোড় এলাকায় আসেন। এ সময় ঘটনাস্থলে আগে থেকে অবস্থান করা আট থেকে ১০ জন ধারালো অস্ত্র দিয়ে কুপাতে শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান জানান, রেজুয়ানের বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। এসব মামলায় সে জেলও খেটেছে এবং বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানতে পেরেছি সে চরমপন্থি সংগঠন কাঁদামাটি গ্রুপেরও সদস্য।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনসুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক সদর হাসপাতালে রাখা রয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতিও চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।