১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

সুনামগঞ্জে ৪ জুয়ারী আটক

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ২৪, ২০১৯

সুনামগঞ্জে ৪ জুয়ারী আটক
সুনামগঞ্জ  প্রতিনিধি: সুনামগঞ্জে ৪ জুয়াড়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের। আটককৃতরা হল, রামনগর গ্রামের ফিরিজ আলীর পুত্র দেলোয়ার আলম (৪৫), পলকপুর গ্রামের শুকুর আলীর পুত্র তোহাই মিয়া (৩৫), একই গ্রামের মৃত রহমত আলীর পুত্র আশাদ আলী(৩৫) ও  মৃত গৌরমহন দাসের পুত্র সুকেশ দাস(২৫) কে আটক করা হয়।  সোমবার(২৩,০৯,১৯)  রাত ৮টায় তাদেরকে আটক করা হয়।ডিবির এসআই আমিনুল ইসলাম   জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র ওসি-২ আতিকুর রহমানের নেতৃত্বে জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের পলকপুর থেকে অভিযান চালিয়ে জুয়াখেলার সরঞ্জামসহ নগদ ৮৭০টাকা ও ১প্যাকেট তাস জব্দ করা হয়।
এ ব্যাপারে ডিবি পুলিশের ওসি কাজী মুক্তাদির হোসেন জুয়াড়ীদের আটকের বিষয়টি নিশ্চিত করে  জানান, পুলিশ সুপার মো: মিজানুর রহমান বিপিএম’র নির্দেশে সামাজিক অপরাধ প্রবণতা রোধে জুয়াড়ীদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে যথাযথ আইনের মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে। জুয়া,তীরখেলা, মাদক, ইয়াবাসহ অসামাজিক কার্যকলাপ বন্ধে ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।