১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

সুনামগঞ্জে ৪টি বসতঘরে অগ্নিকান্ডে প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৯, ২০১৯

সুনামগঞ্জে ৪টি বসতঘরে অগ্নিকান্ডে প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি

সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বিদ্যুৎ এর লাইন থেকে অগ্নিকান্ডে ৪টি বসতঘরের প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি। রোববার সকালে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়,জেলার মধ্যনগর থানার মধ্যনগর ইউনিয়নের বৈঠাখালী গ্রামের মৃত জিতেন্দ্র তালুকদারের তিন ছেলে গোপী রঞ্জন তালুকদারের দোতলা ঘরে বিদ্যুৎ এর লাইন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। নিমিষেই তার সহোদর দ্বিজেন তালুকদার,জ্যোতিষ তালুকদার ও সুষেন তালুকদারের বসত ঘরে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক এই চারটি বসত ঘর,শতাধিক মন ধান ও শতাধিক মন চাল আসবাবপত্রসহ পুরো ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে গ্রামের লোকজন ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলেও ঘর ও ঘরের ভিতরে সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এব্যাপারে ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুর রহমান অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আমি ঘটনাস্থলে পরিদর্শন করে একটি তালিকা প্রনয়ন করে জেলা প্রশাসনের নিকট পাঠানো হবে যাতে করে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো সরকার থেকে আর্থিক সহায়তা পান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।