১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

বরিশালে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ , নভেম্বর ২৪, ২০১৮

বরিশালে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫

বরিশালের গৌরনদীতে ছাত্রলীগের দুপক্ষের হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে পুলিশের ২ সদস্যসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার দুপুরে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে গৌরনদী থানা-পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুরুতর আহত আবস্থায় ছাত্রলীগের ৬ নেতাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পুলিশের ২ সদস্যসহ ৫ নেতাকর্মীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

হামলা ও সংঘর্ষে গৌরনদী থানার কনেস্টবল মো. তুষার এবং মো. ইমরান আহত হন। এছাড়া সংঘর্ষে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজন, ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফ মিয়া, তার ভাই জিহাদ মিয়া, কলেজ ছাত্রলীগ নেতা অমিত দত্ত, রাসেল হাওলাদার, রনি হাওলাদার, রিয়াজ হাওলাদার, রিপন হাওলাদার, নয়ন হাওলাদার, জাহিদসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগ নেতা সুজন, আরিফ, জিহাদ, রনি, রিয়াজ, রাসেলকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলেন, যুবলীগ নেতা আতিক মিয়া, তার ভাই ছাত্রলীগ নেতা আরিফ মিয়া, জিহাদ মিয়া, সুজন ও সমর্থক ফিরোজ শিকদার।

সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।