১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

পঁয়তাল্লিশের অধিক জেলায় অনুষ্ঠিত হল দারাজ ফ্যান মিট

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ , অক্টোবর ৫, ২০১৯

পঁয়তাল্লিশের অধিক জেলায় অনুষ্ঠিত হল দারাজ ফ্যান মিট

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করল “ফ্যান মিট” যার মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে। দারাজ ফ্যান মিট কার্যক্রমটি ইতিমধ্যে দেশের পঁয়তাল্লিশটিরও বেশি জেলায় অনুষ্ঠিত হয়ে গিয়েছে।

গত ৩ অক্টোবর দারাজ ফ্যান ক্লাব আয়োজিত “ফ্যানমিট” অনুষ্ঠিত হয় বগুড়ার রিও ক্যাফে অ্যান্ড রেস্তোরাঁয়। যেখানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের হেড অফ অফলাইন সেলস মো. জুবায়ের সিদ্দিক ও অন্যান্য কর্মকর্তাগণ।

দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আরম্ভ হয় বিকেলে যেখানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞেসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি। আশা করা যাচ্ছে, এই উদ্যোগের মধ্যে দিয়ে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরো দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরো বিকশিত করবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।