১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

চরফ্যাশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শাখার উদ্ধোধন

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০১৯

চরফ্যাশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শাখার উদ্ধোধন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১৮৮তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার(৬অক্টোবর ২০১৯) তারিখে চরফ্যাশন শহরের জনতা রোডে উক্ত শাখার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এসময় এমপি জ্যাকব বলেন, যার ফলে খেতে ফসল সহজে বাজারজাত করছে কৃষক। জমির মুল্যে বৃদ্ধি পেয়েছে। চরফ্যাশন শহরের জমির মুল্যে রাজধানীর জমির মুল্যের চেয়ে কম নয়। কৃষক থেকে শুরু করে এই এলাকার সকল মানুষ প্রতিষ্ঠিত। যার ফলে বাণিজ্যিক এলাকা দৃশ্যমান হওয়া চরফ্যাশন এই কমার্শিয়াল ব্যাংক শাখা দিতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। চরফ্যাশন উপজেলা পর্যায়ে ১২টি সরকারি-বেসরকারি ব্যাংক রয়েছে। শাখা ব্যবস্থাপক মো. সামসুদ্দিন মল্লিক নির্রযয় স্বাগত বক্তৃতা করেন।

অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তফা তারেক, সহ ব্যাংকের বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাগন এবং স্থানীয় সুধীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে চরফ্যাশন শহর বাজার ব্যাবসায়ীদের পক্ষে শহর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী বক্তব্যে বলেন,এই ব্যাংকে রাত-দিন বুথের মধ্যে নিজের ইচ্ছেমত টাকা লেন-দেন করতে পারবে। ব্যসয়ারীরা রাতে দোকানপাট বন্ধ করে যাওয়ার সময় তাদের সকল টাকা বুথের মধ্যে রেখে যাবে আবার সকাল বেলা টাকা নিয়ে ব্যবসায় করতে পারবে শুনে স্থানীয় সাংসদ জ্যাকবকে ধন্যবাদ জানান। তার প্রচেষ্টাই এই ব্যাংক শাখা চরফ্যাশনে উদ্ধোধন করা হচ্ছে।

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তুত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।