১৯, অক্টোবর, ২০১৯, শনিবার | | ১৯ সফর ১৪৪১

‘জ্বিন’ সিনেমায় চার তারকা!

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০১৯

‘জ্বিন’ সিনেমায় চার তারকা!

ভৌতিক গল্পে নির্মিত হচ্ছে ‘জ্বিন’ ছবি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটির শুটিং শুরু হয় গেল মাসের শেষের দিকে ঢাকার অদূরে সাভারের মধুমতি হাউজিংয়ে। ছবিটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি।

এরইমধ্যে ছবিটির ৮০ ভাগ অংশের শুটিং শেষ হয়েছে। সাভার ও মানিকগঞ্জের জমিদার বাড়িসহ বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন করার পর গত তিনদিন ধরে ছবিটির শুটিং হচ্ছে এফডিসিতে। সেখানে এন্ড ক্লাইমেক্সসহ বেশকিছু দৃশ্যের শুটিং চলছে। এফডিসিতে আজকেই শুটিং শেষ হবে। এরপর ঢাকার বিভিন্ন লোকেশনে গানের দৃশ্য ধারণ করা হবে।

ছবিটিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে সজল বলেন, একটি সাইকো থ্রীলার গল্পের ছবি। ছবির গল্পটা একটু অন্যরকম আমার খুবই ভালো লেগেছে। আর নাদের ভাইয়ের সাথে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। অভিনয়ের ক্ষেত্রে তিনি যে গাইডটা করেন সেটা সত্যি অনেক শিক্ষণীয়। এখানে আমার চরিত্রটা একজন ফ্যাশন ফটোগ্রাফারের। আমার বিপরীতে রয়েছে পূজা। ভীষণ মিষ্টি একটা মেয়ে। খুব ভাল অভিনয় করে। সবকিছু মিলিয়ে অনেক ভাল লাগছে।

সজল আরও বলেন, ছবিটির টানা কাজ চলছে। গত তিনদিন ধরে এফডিসিতে শুটিং করছি। ছবিতে দুটি গান থাকবে। গানের শুটিং বাকি রয়েছে। চলতি মাসের মধ্যেই আশা করি কাজটা শেষ হয়ে যাবে।

সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। এখন কাজ করছেন তার নায়িকা হিসেবে। পূজা চেরি বলেন, সজল ভাইয়ের সাথে অনেক বছর আগে একটা নাটকে কাজ করেছিলাম। আর এখন তার নায়িকা হয়ে কাজ করছি। অনেক ভাল লাগছে। তিনি অনেক মজার মানুষ। সারাক্ষণ হাসি,আড্ডা আর দুষ্টামিতে সেট মাতিয়ে রাখে। উনার সঙ্গে কাজ করে আমার অনেক ভাল লাগছে। আর নাদের ভাইয়ের সঙ্গে আগে কাজ করেছি কিন্তু উনার নির্মাণে এটাই আমার প্রথম কাজ।

পূজা চেরি আরও বলেন, ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে। এটা একটা ভৌতিক ছবি। জ্বিন নিয়েই ছবির গল্প। আর এই ছবিতে জ্বিনটা আমার উপরেই ভর করে। ছবিটা নিয়ে শুধু বলবো শুরুটা বেশ ভালোই হয়েছে আশা করছি দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।

রোশান জানান, ছবিটিতে কাজ করে খুব ভালো লাগছে। এখানে আমার চরিত্র একজন প্রফেসরের। আমার সঙ্গে জুটি হয়েছেন মুন। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।

মুন বলেন, অনেক স্মার্ট এবং গ্ল্যামারাস একজন মেয়ের চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে থাকে রোশান যে কিনা একজন প্রফেসর। আমি বিদেশ থেকে লেখাপড়া করে দেশে ফিরে রোশানের সঙ্গে সাইকোলজিতে থিসিস শুরু করি। একসঙ্গে কাজ করতে গিয়ে বিভিন্ন নাটকীয়তার মাধ্যমে আমাদের প্রেম হয়ে যায়।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে মুক্তি পেতে পারে ছবিটি। এমনটাই জানান নির্মাতা।

উল্লেখ্য, সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘রান আউট’ সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। অন্যদিকে শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তর ব্যস্ত নায়িকা পূজা চেরি। নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর তার প্রতিটি চলচ্চিত্রই হয়েছে আলোচিত ও প্রশংসিত।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।