১৯, অক্টোবর, ২০১৯, শনিবার | | ১৯ সফর ১৪৪১

শিক্ষক ক্লাশ রুমকে ধোয়ায় মগ্ন বানিয়ে দেয় প্রতিদিন

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০১৯

শিক্ষক ক্লাশ রুমকে ধোয়ায় মগ্ন বানিয়ে দেয় প্রতিদিন

সিএনআই ডেস্ক: কথায় বলে শিক্ষা প্রতিষ্ঠান হল মানুষ তৈরির কারখানা। আর কারিগর অবশ্যই শিক্ষক। কিন্তু শিক্ষকের এ কী হাল। নেশায় পড়ে শেষ পর্যন্ত বাধা মানল না স্কুলের ক্লাসরুমও। ক্লাস ভরতি ছাত্রছাত্রী। চলছিল পাঠদান। কিন্তু তারই মাঝে ছন্দপতন। ছাত্র-ছাত্রীদের সামনেই টেবিলে পায়ের ওপর পা তুলে বিড়ির সুখটানে মশগুল হলেন শিক্ষক।

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে এ ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি ভাইরাল হতেই নড়ে চড়ে বসেছে ভারতের শিক্ষা দফতর। প্রাথমিকভাবে জানা যায়, ভারতের উত্তর প্রদেশের সীতানাথপুর প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা এটি। ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত শিক্ষককে বরখাস্ত করা হয়েছে জেলা প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে।

সেখানের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অজয় কুমার জানিয়েছেন, ওই শিক্ষকের কুকীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়ার পরই বিভাগীয় কর্মকর্তাদের ওই স্কুল পরিদর্শনে পাঠানো হয়েছে। তিনি বলেন, যেহেতু তিনি একজন শিক্ষক। সমাজকে শিক্ষা দিতে তার ধূমপান থেকে বিরত থাকা উচিত। তাছাড়া স্কুলের ভেতর এই ঘটনা কোনওভাবেই সমর্থন যোগ্য নয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।