১৪, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ১৬ রবিউস সানি ১৪৪১

গান গেয়ে শারদীয় উৎসব মাতালেন মেয়র আতিক (ভিডিও)

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

গান গেয়ে শারদীয় উৎসব মাতালেন মেয়র আতিক (ভিডিও)

ঢাকা: সারাদেশে চলছে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উদযাপন। এর আগে গত ৪ অক্টোবর রাতে রাজধানীর কারওয়ান বাজারে মিডিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে ঢোল বাজিয়ে বাজিমাত করেন ঢাকা সিটি উত্তরের মেয়র আতিকুল ইসলাম।

ঢোল বাজানোর দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে হু হু করে ভাইরাল হয়ে পড়ে। সেই ঘটনায় প্রশংসিত, আলোচিত ও সমালোচিত সবই হয়েছেন ডিএনসিসি মেয়র।

সেই রেশ কাটতে না কাটতেই এবার ভাইরাল হলো মেয়র আতিকের আরেকটি ভিডিও। যেখানে তাকে মাইক হাতে গান গাইতে দেখা গেছে।

খালি বা বেসুরো গলায় নয়, বাদ্যযন্ত্রের সঙ্গে তালে তালে মেয়র গাইলেন জনপ্রিয় ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গানটি। মেয়রের গান শুনে মুগ্ধ উপস্থিত দর্শনার্থী-শ্রোতাদের মাঝে বাঁধ ভাঙা উচ্ছ্বাস দেখা গেছে।

অনেকেই মেয়রের সঙ্গে গলা মিলিয়ে আর করতালি দিয়ে পরিবেশটাকে উৎসবমুখর করে তুলছিলেন তখন।

জানা গেছে, ঘটনাটি গত রোববার পূজার মণ্ডপেরই। তবে কারওয়ান বাজারের পূজার মণ্ডপ নয় এবার মেয়র আতিক মাতালেন তেজগাঁও তেজকুনি পাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ।

রোববার রাতে রাজধানীর তেজগাঁও তেজকুনি পাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ পরিদর্শনে যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সেখানে উপস্থিত দর্শনার্থীরা মেয়রকে একটি গান পরিবেশনের অনুরোধ জানান। তাদের অনুরোধ ফেলতে পারেননি মেয়র। বাদ্যের তালে তালে গানটি পরিবেশন করেন।

এর আগে তেজগাঁও তেজকুনি পাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপটি পরিদর্শন করেন মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব ও আনন্দ সবার। এবারের পূজা যেন আপনারা নির্বিঘ্নে উদযাপন করতে পারেন, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তার সব উদ্যোগ নেয়া হয়েছে।

ঢোল বাজানোর পর এবার গান গাইলেন মেয়র আতিক

ঢোল বাজানোর পর এবার গান গাইলেন মেয়র আতিক।পূজামণ্ডপ পরিদর্শন শেষে সেখানে উপস্থিত দর্শনার্থীরা মেয়রকে একটি গান পরিবেশনের অনুরোধ জানান। যেহেতু তিনি নগর পিতা সেহেতু নাগরিকদের অনুরোধ আর ফেলতে পারলেন না। খালি বা বেসুরো গলায় নয়, বরং বাদ্যযন্ত্রের সঙ্গে তালে তালে মেয়র গাইলেন জনপ্রিয় ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গানটি।

Posted by Joypurhatnews24.com on Sunday, October 6, 2019


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।