১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

ক্রিকেটার রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

ক্রিকেটার রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস ডেস্ক: ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মোশাররফ রুবেলের চিকিৎসা চলছে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখানে শুরুতে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। তার জন্য সুখের সংবাদ ছিল, টিউমারে ক্যান্সারের জীবানু পাওয়া যায়নি। কেমো এবং রেডিও থেরাপির জন্য তার খরচ হবে দেড় কোটি টাকার মতো।

চিকিৎসার খরচ মেটানোর জন্য ফেসবুকে নিজের ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন দেন রুবেল। তবে তার পরেই বিভিন্ন জায়গা থেকে সাহায্যের হাত বাড়ান বিসিবি থেকে শুরু করে অনেক ক্রিকেটাররা।

এর ফলশ্রুতি ধরে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সম্মেলন কক্ষে মোশাররফ হোসেন রুবেলের হাতে দুই লক্ষ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম। প্রতিমন্ত্রী ভবিষ্যতে ও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। একই সাথে উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন বলেও আশ্বাস প্রদান করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।