১৯, অক্টোবর, ২০১৯, শনিবার | | ১৯ সফর ১৪৪১

যুবলীগ চেয়ারম্যান ফারুকের দেশত্যাগে নিষেধাজ্ঞা খবর সঠিক নয়

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

যুবলীগ চেয়ারম্যান ফারুকের দেশত্যাগে নিষেধাজ্ঞা খবর সঠিক নয়

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ভারতে পালিয়ে যাওয়া ঠেকাতে বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে যে সংবাদ প্রকাশ হয়েছে তা সঠিক নয় বলে জানিয়েছেন বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন খান।

তিনি সোমবার সাংবাদিকদের জানান, এ সংক্রান্ত কোনো নির্দেশনা মৌখিক বা লিখিত আকারে তার কাছে আসেনি। এমনকি কোনো সংবাদকর্মী তার সঙ্গে যোগাযোগও করেনি। অথচ তার নাম ব্যবহার করে সংবাদ প্রকাশ করা হয়েছে। এ ধরনের সংবাদ প্রকাশ হওয়ায় মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দেশের কয়েকটি সংবাদপত্রের অনলাইন ভার্সনে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ভারতে পালিয়ে যাওয়া ঠেকাতে বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে বলে সংবাদ প্রকাশ হয়।

সংবাদে বলা হয়, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও নেপালের নাগরিকরা যাতে কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন সে জন্য সর্বোচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।