১৯, অক্টোবর, ২০১৯, শনিবার | | ১৯ সফর ১৪৪১

ফাহাদ হত্যায় ছাত্রলীগের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: নাহিয়ান জয়

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

ফাহাদ হত্যায় ছাত্রলীগের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: নাহিয়ান জয়

রাজনীতি ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডে ছাত্রলীগের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয়।

একই সঙ্গে ঘটনা তদন্তে ছাত্রলীগের পক্ষ থেকে ২ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাদের প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ উঠার পর সাংবাদিকদের এ কথা জানান আল নাহিয়ান জয়।

এর আগে, রবিবার দিবাগত রাত ৩টার দিকে বুয়েটের শেরে বাংলা হলের দ্বিতীয় তলা থেকে আবরার ফাহাদের মরদেহ উদ্ধার করা। তিনি বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। অভিযোগ, আবরারকে তার কক্ষ থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

ফাহাদকে পিটিয়ে হত্যার প্রাথমিক প্রমাণ পেয়েছে পুলিশ বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়। আজ সোমবার (৭ অক্টোবর) দুপুরে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।

এদিকে, আঘাতের ব্যথার কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ। সোমবার (৭ আক্টোবর) দুপুর ২টায় ঢামেকের সামনে সাংবাদিকেদের তিনি এ তথ্য জানান। ফরেনসিক বিভাগের প্রধান বলেন, আবরারের পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণ হয়েছে। আঘাতের ব্যথার কারণেই সে মারা গেছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।