২১শে জানুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার
২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

আবরার হত্যা: দুই মন্ত্রীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

আবরার হত্যা: দুই মন্ত্রীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ন্যাশনাল ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ (২১) হত্যাকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেসঙ্গে ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার নির্দেশ দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক কর্মকর্তা সূত্রে জানা গেছে, শেখ হাসিনা নিজেই আজ সকালে আবরার হত্যাকাণ্ডের ব্যাপারে জানতে পারেন। বিষয়টি জানার পর তিনি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রী দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে স্পষ্ট জানিয়ে দেন, এ হত্যাকাণ্ডে যদি ছাত্রলীগেরও জড়িত থাকে তার বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নিতে হবে। যারা জড়িত তাদের কোনমতেই যেন ছাড় দেওয়া না হয়।

জানা গেছে, এর পর প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেন এবং তাকেও কঠোর নির্দেশনা দেন।

আবরার ফাহাদ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। রোববার সন্ধ্যার পরে তাকে রুম থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর সকালে শেরেবাংলা হলের দ্বিতীয়তলা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।