১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

‘ফেসবুকে’ সরাসরি সম্প্রচার করা হবে জাতীয় লীগের খেলা!

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ , অক্টোবর ৭, ২০১৯

‘ফেসবুকে’ সরাসরি সম্প্রচার করা হবে জাতীয় লীগের খেলা!

স্পোর্টস ডেস্ক: ১০ অক্টোবর থেকেই শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের ২১ তম আসর। আর এই আসরে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হবে ‘ফেসবুকে’। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এর অফিশিয়াল ফেসবুক পাতায় দেখা যাবে।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, এবারের আসরে প্রতি রাউন্ডের একটা ম্যাচ হলেও সরাসরি দেখানো হবে। ম্যাচ সরাসরি দেখানোর ক্ষেত্রে ফোর কে ক্যামেরা ব্যবহার করা হবে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ জাতীয় লিগ আকর্ষণীয় করে তুলতে বেশ কিছু উদ্যোগ নিয়েছে বিসিবি। ক্রিকেটারদের ফিটনেস নিয়ে কঠোর হয়েছে বিসিবি, ফেসবুকে সম্প্রচার, ম্যাচ ফি বৃদ্ধি হওয়ার সম্ভাবনা, আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা, জার্সির পেছনে থাকছে নাম-নাম্বার।

প্রায় চার বছর পর মিরপুরের শের-ই-বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ঘরোয়া লিগের খেলা। মিরপুরের পাশাপাশি জাতীয় লিগের খেলা হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম ও খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

এছাড়া এ আসরে জাতীয় দলের খেলোয়াড়দের দুইটি রাউন্ডে অংশ নেওয়া বাধ্যতামূলকও করা হয়েছে। সেজন্য জমজমাট হচ্ছে এবারের আসর।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।