১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

এবার টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার!

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ , অক্টোবর ৮, ২০১৯

এবার টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক: আগামী বছর মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাও আবার ঘরের মাঠে। সেই লক্ষ্যে এখনই প্রস্তুতি শুরু করে দিয়েছে অস্ট্রেলিয়া। ইতিমধ্যে তিন ম্যাচ করে টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য তারা আমন্ত্রণ জানিয়েছে পাকিস্তান এবং শ্রীলঙ্কা দলকে। আর এই সিরিজ গুলোকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। আর এই দলে সবচেয়ে বড় চমক প্রায় সাড়ে তিন বছর পর স্মিথের ফেরা।

স্মিথ ছাড়াও দলে ফিরেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনিও ফিরেছেন প্রায় দেড় বছর পর। অস্ট্রেলিয়ার সর্বশেষ টি-টোয়েন্টি দলের সাতজনকে রেখে বাকি সবাইকেই বাদ দিয়েছেন নির্বাচকরা। বাদ পড়েছেন ওয়ানডে বিশ্বকাপে অফফর্মে কাটানো অলরাউন্ডার মার্কাস স্টোইনিসও। দলে ঢুকেছেন অ্যাশটন অ্যাগার, অ্যাডাম জাম্পা ও বিলি স্ট্যানলেকের। অ্যারন ফিঞ্চের অধিনায়কত্বে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অ্যালেক্স ক্যারে ও প্যাট কামিন্সের উপর।

আগামী ২৭ অক্টোবর থেকে অ্যাডিলেডে শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। চলবে ১ নভেম্বর পর্যন্ত। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ব্রিসবেন (৩০ অক্টোবর) ও মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (১ নভেম্বর)। পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরু হবে ৩ নভেম্বর থেকে। সিডনি গ্রাউন্ডে প্রথম টি-টোয়েন্টির পর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় টি-টোয়েন্টি এবং ৮ নভেম্বর পার্থে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।