১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৮ জুয়াড়ি

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ , অক্টোবর ৮, ২০১৯

জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৮ জুয়াড়ি

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জুয়ার আসর থেকে জুয়ার সরঞ্জামসহ আট জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে ঐ উপজেলার সেনুয়া দোগাছি গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের শাহজাহান (৩২), ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫), ভোমরাদহ কাপরিয়া বস্তি গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩), মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮) ও কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায় (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অভিযান চালায়। এসময় একসেট তাস, জুয়ার বোর্ডসহ নগদ ১ হাজার ৪ শ ২০টাকাসহ ৮ জুয়াড়িকে আটক করা হয়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, এ ঘটনায় প্রকাশ্য জুয়া আইনের ৩ ও ৪ ধারায় মামলা দায়ের করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।