১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

রাজধানীতে র‌্যাবের অভিযানে ১০ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ , অক্টোবর ৮, ২০১৯

রাজধানীতে র‌্যাবের অভিযানে ১০ ছিনতাইকারী গ্রেপ্তার

সিএনআই ডেস্ক: রাজধানীর শেরেবাংলা নগর ও মোহাম্মদপুর এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে সংঘবদ্ধ ডাকাতসহ ছিনতাইকারী চক্রের ১০ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার (৮অক্টোবর)  র‌্যাব-২ এর এক প্রেসব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-২ সিএনআইকে জানান,  রাজধানীর শেরেবাংলা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৬ জনকে  আটক করা হয়।  মোহাম্মদপুর আসাদ গেইট স্কুলের সামনে থেকে ৪ জন ছিনতাইকারীকে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে  ২ টি চাপাতি, ৮ টি চাকু এবং ০৬ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের র‌্যাবের জিজ্ঞাসাবাদে বলেন,  তারা সংঘবদ্ধ ডাকাত ও ছিনতাইকারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। ঢাকার গুরুত্বপূর্ণ স্থানে এবং সপিংমলের সামনে থেকে ছিনতাই করে সাধারণ জনগনের সবর্স্ব লুট করে নিয়ে যেতো।

গ্রেপ্তারকৃত ডাকাত ও ছিনতাইকারীরা হলেন,  মোঃ জুয়েল (২৪),  মোঃ পারভেজ খাঁন জয় (২৫), আক্তার হোসেন (২৮), মোঃ জসিম মটু (৩০) মোঃ কালু মিয়া (৪১), মোঃ রহমান (২২), মোঃ আরজু মিয়া (২৪), মোঃ হাসান ফেকু (২৪), মোঃ ইয়াছিন (২১), সানজু (২০)।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।