১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ , অক্টোবর ৯, ২০১৯

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত
সাভার প্রতিনিধি:  আশুলিয়ায় অগ্নী নির্বাপক গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আনিস(৩৮) নামে এক জন নিহত হয়েছে।  বুধবার সকাল ১১টার দিকে বগাবাড়ি এলাকাশ এঘটনা ঘটে। নিহতের গ্রামের বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক সাঈদ জানান, আশুলিয়ার বগাবাড়ী বাজারের একটি দোকান  থেকে বিভিন্ন শিল্প কারখানায় অগ্নী নির্বাপক গ্যাস সিলিন্ডার সরবরাহ করে থাকেন দোকান মালিক শরিফ। সকালে দোকান খোলার কিছুক্ষণ পরেই  হঠাৎ করেই সেখানে মজুত রাখা সিলিন্ডারের মধ্যে একটি সিলিন্ডার বিস্ফোরিত হয়। এ সময় দোকানে থাকা আনিস গুরুতর আাহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার সময় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহতের পরিবারের দিক থেকে কোনরকম অভিযোগ না থাকায়, ময়ণা তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। পুলিশের দাবি নিহত আনিস দোকান মালিক শরিফের আপন ভগ্নিপতি হওয়ায় এবং পরিবারের পক্ষ থেকে কারো কোন অভিযোগ না পাওয়ায় লাশটি ময়ণা তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।