২০, অক্টোবর, ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১

বিইউবিটির ৪র্থ সমাবর্তন কাল

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ , অক্টোবর ৯, ২০১৯

বিইউবিটির ৪র্থ সমাবর্তন কাল

শিক্ষা ডেস্কঃ  বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ৪র্থ সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামীকাল। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টায় ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এ সমাবর্তন।

সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের প্রতিনিধি হয়ে সভাপতি হিসেবে শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও স্বর্ণপদক তুলে দেবেন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ। সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়ার সিনিয়র ডেপুটি উপাচার্য এবং ভাইস প্রেসিডেন্ট এ্যালাটেইর ডসন সমাবর্তন বক্তা হিসেবে শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন।

অনুষ্ঠানে ৩ হাজার ১৯২ শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদ এবং কৃতিত্বপূর্ণ ফলের জন্য ৫ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক দেওয়া হবে। বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. সফিক আহমেদ সিদ্দিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

বিইউবিটির ৪র্থ সমাবর্তন (ছবি : সংগৃহীত)

সমাবর্তনে স্বাগত বক্তব্য রাখবেন বিইউবিটির উপাচার্য অধ্যাপক মো. আবু সালেহ। সনদ ও পদক বিতরণ শেষে রাজিব ও কণাসহ অন্যান্য সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিইউবিটির ৪র্থ সমাবর্তন অনষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।

অনুষ্ঠানে বিইউবিটি ট্রাস্টের সদস্যরা, বিইউবিটি সিন্ডিকেট ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্যরা, ট্রেজারার, সকল অনুষদের ডিনরা, রিসার্চ সেন্টারের পরিচালক ও অন্যান্য পরিচালকরা, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, জয়েন্ট ডাইরেক্টর (হিসাব), বিভাগীয় চেয়ারম্যানরা, শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ও শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।