১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

বঙ্গবন্ধু শিশুদের খুব ভালো বাসতেন: মেয়র সাদিক

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ , অক্টোবর ৯, ২০১৯

বঙ্গবন্ধু শিশুদের খুব ভালো বাসতেন: মেয়র সাদিক

বরিশাল প্রতিনিধি: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শিশুদের খুব ভালো বাসতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বতর্মান সরকার আগামীর বাংলাদেশ কে শিশুদের বাসযোগ্য করে গড়ে তোলার লক্ষে নিরলস কাজ করছে।

বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল মিলনায়তনে আজ সকালে বিশ্ব শিশু দিবস উপলক্ষে আয়োজিত শিশু সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মেয়র সাদিক আব্দুল্লাহ তিনি বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্ম কে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হলে তাদের কে মুক্তিযদ্ধের প্রকৃত ইতিহাস জানাতে হবে। বরিশাল নগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এজন্য ইতোমধ্যেই নগরীতে শহীদ সুকান্ত বাবু শিশুপার্কর্ নির্মান করা হয়েছে। শিশুদের সাতার প্রশিক্ষনের ব্যবস্থা করা হয়েছে।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী, প্রবীন সাংবাদিক ও সংস্কৃতিজন এস এম ইকবাল, সৈয়দ দুলাল, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ প্রমূখ।

এসময় নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সুবিধা-বঞ্চিত শিশু ও শ্রমজীবী শিশুরা উপস্থিত ছিলেন। শিশুদের অংশগহনে পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।