১৬, অক্টোবর, ২০১৯, বুধবার | | ১৬ সফর ১৪৪১

বিমানবন্দর থেকে ফেরত এলেন মোস্তাফিজ

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ , অক্টোবর ১০, ২০১৯

বিমানবন্দর থেকে ফেরত এলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: বিমানে ওঠার আগে মোস্তাফিজুর রহমান জানতে পারলেন তিনি জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে পারবেন না। যে কারণে তাকে বিমানবন্দর থেকে ফেরত আসতে হলো।

জাতীয় লিগে অংশ নিতে মঙ্গলবার বিকালে ঢাকা থেকে যশোর যাওয়ার উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু যশোর বিমানে ওঠার ঠিক আগমুহূর্তে খুলনার এ তারকা পেসার জানতে পারেন প্রথম রাউন্ডের রংপুরের বিপক্ষে তার খেলা হচ্ছে না।

আগামী মাসে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। তার আগে কাটার মাস্টার যাতে নতুন করে চোটাক্রান্ত না হন সেজন্য জাতীয় দলের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর মোস্তাফিজকে জাতীয় লিগের প্রথম রাউন্ডে না খেলানোর জন্য নির্বাচকদের পরামর্শ দেন। যে কারণে বিমানবন্দর থেকে ফেরত আসতে হয় মোস্তাফিজকে।

প্রসঙ্গত, দ্য ফিজ খ্যাত মোস্তাফিজ এখনও পুরোপুরি চোটমুক্ত নন। আগামী মাসে ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ তিনি যাতে ফিট থেকে খেলতে পারেন সেজন্য জাতীয় লিগে তাকে খেলানোর পক্ষে নন ফিজিও।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।